সশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ,হল খোলা রাখবে নোবিপ্রবি

  • 22 Jan
  • 02:30 PM

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি প্রতিনিধি 22 Jan, 22

দেশে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সশরীরে ক্লাস -পরীক্ষা বন্ধ এবং আবাসিক হল খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) কর্তৃপক্ষ।

আজ শনিবার (২২জানুয়ারি) এ সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

তিনি বলেন,মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক আগামী ৬ ফেব্রুয়ারী পর্যন্ত সশরীরে ক্লাস ও সকল ধরনের অনুষ্ঠিতব্য পরীক্ষা বন্ধ থাকবে।বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে এবং নতুন হলের বিষয়ে প্রভোস্ট সিদ্ধান্ত নিয়ে জানাবে।


তিনি আরো বলেন, যেসকল বিভাগের পরীক্ষাসমূহ চলমান রয়েছে ও রুটিন ঘোষণা করা হয়েছে সেগুলোর বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেওয়া হবে।এই সময়ের মধ্যে শুধু বিভাগগুলো সমন্বয় করে অনলাইন ক্লাস চলমান রাখতে পারবে।

এর আগে ২১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের নোটিশে জানানো হয়,আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত থাকবে।

এছাড়াও ২১ জানুয়ারি রেজিস্ট্রার দপ্তরের নোটিশে জানানো হয়,
আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিস সীমিত পরিসরে সকাল সাড়ে ৯.৩০টা থেকে দুপুর ১.৩০ পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে।বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ(বিদ্যুৎ, পানি,গ্যাস,ইন্টারনেট,স্বাস্থ্যসেবা, পরিস্কার -পরিচ্ছন্নতা ইত্যাদি) যথারীতি অব্যাহত থাকবে।