লালমনিরহাটে জেনেসিস ফাউন্ডেশনের ইভেন্ট 'শীত হোক উষ্ণতার-২০২১'

  • 20 Jan
  • 12:12 PM

নিজস্ব প্রতিবেদক 20 Jan, 22

প্রতি বছরের মতো এবারো আমাদের শীতের কার্যক্রম এর অন্তর্ভুক্ত "শীত হোক উষ্ণতার-২০২১" ইভেন্টটি জেনেসিস ফাউন্ডেশনের প্রধান শাখার তত্ত্বাবধানে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

'লালমনিরহাট জেলার আদিতমারি উপজেলার আদিতমারি গ্রামে' গত ৫ ও ৬ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইভেন্টটি দুটি ভাগে সম্পন্ন করা হয়েছে। প্রথম ভাগে প্রথম দিন ওই এলাকার শীতার্ত গরীব মানুষদের চিহ্নিত করে তাদের মাঝে টোকেন বিতরণ করা হয়েছে এবং দ্বিতীয় ভাগে দ্বিতীয় দিন শীতের সকালের শুরুতে টোকেন প্রাপ্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

উক্ত ইভেন্টটি ফাউন্ডেশন এর এডভাইসর হাসান আল রিফাত খান, ভাইস প্রেসিডেন্ট রাফিজ খান, হেড অব ডকুমেন্টেশন সাইফুল ইসলাম এর উপস্থিতিতে স্থানীয় প্রতিনিধিদের সহায়তায় সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য যে, জেনেসিস ফাউন্ডেশন (পৃথিবী হোক ভালোবাসাময়) হলো একটি অলাভজনক সেচ্ছাসেবী সংস্থা। পুরো দেশ জুড়ে রয়েছে ৬২ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী কমিটি এবং শতাধিক সেচ্ছাসেবক, যাদের উদ্দেশ্য হলো সমাজের কল্যাণ এবং সেচ্ছাসেবার মাধ্যমে পৃথিবীকে ভালোবাসাময় ও বাসযোগ্য করে তোলা। একটি সুশিক্ষিত, সুসভ্য এবং উন্নত সমাজ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। আমরা বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণসহ বিভিন্ন স্কুলে লাইব্রেরি প্রতিষ্ঠা করে থাকি। সমাজের দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা এবং একটি বৈষম্যহীন সমাজ গঠন আমাদের লক্ষ্য। যেসব মানুষ দারিদ্র্যতা ও বেকারত্বের সাথে লড়াই করছে তাদের সাহায্য করার জন্যই সংগঠনটি কাজ করে যাচ্ছে।