ফিউচার আইকনের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল 'আইকনস' মিট-২০২২'

  • 23 Jan
  • 07:33 PM

ডেস্ক রিপোর্ট 23 Jan, 22

ফিউচার আইকন ফ্যামিলির বহুল প্রতীক্ষিত গেটটুগেদার। গত ২১ জানুয়ারী, ২০২২ শুক্রবার, দুপুর ৩টায় বাংলামোটরে অবস্থিত বিশ্ব সাহিত্য কেন্দ্রে এ সম্মেলন সভা অনুষ্ঠিত হয়।

ফিউচার আইকন কোর টিম এবং ব্র‍্যান্ড এক্সিকিউটিভ ও এডভাইসারদের নিয়ে আয়োজন করে এক জাঁকজমকপূর্ণ গেটটুগেদার।

এ সময় উপস্থিত ছিলেন ফিউচার আইকনের সিইও জনাব ইউসুফ ইফতি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিউচার আইকনের প্রধান পৃষ্ঠপোষক অবসরপ্রাপ্ত জনাব ব্রিগেডিয়ার জেনারেল মির্জা বাকের (অবঃ)। ফিউচার আইকনের প্রধান পরামর্শক কর্মকর্তা জনাব মির্জা রফিকুল ইসলাম, ফিউচার আইকনের উপদেষ্টা জনাব মোস্তফা আরিফ মাহমুদ সহ ফিউচার আইকনের সকল সদস্য
বর্তমান ও প্রাক্তন সদস্য।
তাছাড়া, প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ফিউচার আইকন এর প্রধান উপদেষ্টা জনাব কাজী এম. আহমেদ।

সম্মেলন সভা অনুষ্ঠিত হয় স্বাগত বক্তব্যের মাধ্যমে, যেখানে ফিউচার আইকনের লক্ষ্য উদ্দেশ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সপ্নদ্রষ্টা জনাব ইউসুফ ইফতি। সবাই তাদের নিজেদের এই সপ্ন দেখা থেকে শুরু করে এই পথচলা, নানা বাধা অতিক্রম করা সেই অনুভূতিগুলো
আমাদের সাথে তাদের প্রকাশ করেন।
যেখানে ধারাবাহিক ভাবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা।

মির্জা বাকের স্যার বলেন, "সবার প্রথমে একজন ভাল মানুষ হও, ভাল মানুষ হতে পারলেই জীবনে সবকিছু অর্জন করা সম্ভব।"

এছাড়াও প্রতিষ্ঠানের অতিথিবৃন্দ বাংলাদেশের যুব সমাজের উদ্দেশ্যে বলেন, এখন থেকেই হার্ড স্কিলের পাশাপাশি সফট স্কিলকেও গুরুত্ব দিতে হবে। মূলত, স্কিল ডেভেলপমেন্ট ছাড়া বর্তমানে জীবনযাত্রার মান উন্নয়ত করা অনেক কষ্ট সাধ্য। প্রযুক্তি যত উন্নত হচ্ছে প্রতিযোগিতা দিন দিন ততই বাড়ছে। আর এই প্রতিযোগিতায় টিকে থাকতে স্কিল ডেভেলপমেন্টের বিকল্প নেই। যার স্কিল যত বেশি তার উন্নতি করার সুযোগ ও তত বেশি। সেই সাথে নতুন প্রজন্মকে সামনের দিকে অগ্রসর করার উদ্দেশ্য ফিউচার আইকনের মত প্রতিষ্ঠানসমূহকে এগিয়ে আসার আহ্বান জানান।
অনুষ্ঠানে মোস্তফা আরিফ মাহমুদ স্যার আরও বলেন, "যে শুধু সিজিপিএর উপরই নিরভর করে না, সফট স্কিল এর মাধ্যমে দ্রুত উন্নতির শিখরে পৌছানো সম্ভব।"

এছাড়াও আইকন মিট-২০২২ নামে একটি ম্যাগাজিনও প্রকাশ করা হয়।

উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ ফিউচার আইকন এর চলমান কার্যক্রমসমূহ বিশেষ করে কর্পোরেট সেক্টরে ট্রেনিং ও কনসালটেন্সি প্রোগ্রামের ভূয়সী প্রশংসা করেন ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সম্মেলন সভার শেষ পর্যায়ে প্রতিষ্ঠানের সকল সদস্য কেক কাটা ও ডিনারের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষনা করা হয়