প্রথম আলো বন্ধুসভা বাউয়েট শাখার নতুন সভাপতি সাফাত ও সাধারণ সম্পাদক লাবণ্য

  • 25 Jan
  • 01:57 PM

ডেস্ক রিপোর্ট 25 Jan, 22

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে প্রথম আলো বন্ধুসভার নতুন কার্যকারী কমিটি গঠিত হয়েছে।
সোমবার (২৪ জানুয়ারি) এক ভার্চ্যুয়াল মিটিংয়ে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন সদ্যবিদায়ী সভাপতি বিবিএ বিভাগের ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী সামিউল ইসলাম

২০২২ সালের এই কার্যকারী কমিটিতে সভাপতি হয়েছেন সাফাত রহমান এবং সাধারণ সম্পাদক হয়েছেন মাহফুজা হোসেন লাবণ্য এছাড়া প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো: হামিদুর রহমান।

এছাড়া উপদেষ্টা মন্ডলীতে আরও রয়েছেন- আব্দুর রশিদ (বিভাগীয় প্রধান,বিবিএ বিভাগ), মোঃ মইনুল ইসলাম (সহকারী অধ্যাপক, রসায়ন বিভাগ), মোঃ আতাউল করিম (সিনিয়র লেকচারার,ইংরেজি বিভাগ),মোখলেছুর নাহার বেলি (লেকচারার, আইন ও বিচার বিভাগ), আরিফা সুলতানা (লেকচারার, বাংলা বিভাগ), নাঈম পারভেজ ও সামিউল ইসলাম (সাবেক সভাপতি, প্রথম আলো বন্ধুসভা বাউয়েট শাখা)

সহ-সভাপতি হিসেবে রয়েছেন যথাক্রমে মোঃ আসিফ ইশতিয়াক ও আনিকা তাহসিন। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন শাহরিয়ার দ্বীপ ও শাওমী রহমান।

এছাড়া অন্যান্য সম্পাদক পদে রয়েছেন- সাংগঠনিক সম্পাদক- মোঃ ইশতিয়াক আহমেদ, উপ-সাংগঠনিক সম্পদক- আমরিন নাহার, অর্থ সম্পাদক- নাফিসা নাওয়াল প্রেমা, দপ্তর সম্পাদক- মাহমুদুল হাসান সাগর, প্রচার সম্পাদক- আরিফ ইশতিয়াক , পাঠাগার ও পাঠচক্র সম্পাদক- মোঃ মাশরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পদক- সিনথিয়া রয় সুইটি, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক- ফাহিম আজিজ খান, প্রশিক্ষণ সম্পাদক- মীর তায়েফুর রহমান, দুর্যোগ ও ত্রান সম্পাদক- মোঃ ফুরকান হোসেন জনী, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক- আকিব আরিফ, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক- আনিকা তাহমিন, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক- মোঃ মাহী আবরার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- মোঃ আশিকুল ইসলাম, ম্যাগাজিন সম্পাদক- বন্যা খাতুন, বইমেলা সম্পাদক- সামিউল ইসলাম, কার্যনির্বাহী সদস্য - আল-আমিন, মাহবুবা হাসান মাটি,মেহেদী হাসান সৈকত।