ডিআইইউতে ফার্মেসি বিভাগ ক্লাবের নতুন কমিটি ঘোষণা

  • 20 Jan
  • 10:34 PM

মোঃ কাওছার আলী,ডিআইইউ প্রতিনিধি 20 Jan, 22

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউসাস) ফার্মেসী ক্লাবের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে বৃহস্পতিবার (২০জানুয়ারি ২০২২) ডিপার্টমেন্টের শিক্ষকদের নেতৃত্বে 'ফার্মেসী ক্লাবের' ব্যাচ ভিত্তিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচিত সকলকে নিয়ে ২০ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আজ বৃহস্পতিবার (২০জানুয়ারি) ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ফরিদা বেগম এই কমিটির ঘোষনা দেন। এতে সভপতি হয়েছেন ফার্মেসী বিভাগের ২২তম ব্যাচের শিক্ষার্থী ইলিয়াস আহমেদ এবং সাধারণ সম্পাদক ২৩ তম ব্যাচের সোহাগ মোল্লা।


নবনির্বাচিত এ পরিষদের অন্যান্য সদস্যরা হলেন,
কোষাধ্যক্ষ- মোহাম্মদ আকাশ
সহকারী কোষাধ্যক্ষ- শিহাব উদ্দিন
প্রচার সম্পাদক - মিজান এবং সাকিল, ইভেন্ট আয়োজক- মোহাসিনা আক্তার বৃষ্টি এবং মোহাম্মদ শাফায়েত হোসেন
সহকারী ইভেন্ট আয়োজক- মিনহাজ এবং নাঈম মাহমুদ কার্যনির্বাহী সদস্যরা-রিজবী, রিতু, ফারহান, আবিদ, আবদুল্লাহ,হাসান, আবির,তামিম।



নির্বাচিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফার্মেসী বিভাগের চেয়ারম্যান এবং শিক্ষকরা বলেন, ফার্মেসী বিভাগ এবং ক্লাব কে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে।

দায়িত্ব হস্তান্তরকালে ফার্মেসি ক্লাবের ডিআইইউ শাখার সদ্য বিদায়ী সভাপতি বলেন, ‘দায়িত্ব ছেড়েছি কিন্তু আজীবন থাকবে এই ক্লাবের প্রতি।" জীবনের শেষ পর্যায় পর্যন্ত থাকবো প্রাণের ফার্মেসি সংগঠনের সাথে। নতুনদের জন্য রইলো অনেক অনেক শুভ কামনা ও উষ্ণ ভালোবাসা।