জাককানইবিতে বগুড়া জেলা আঞ্চলিক সংগঠনের নতুন কমিটি

  • 15 Oct
  • 08:16 PM

মোছাঃ জান্নাতী বেগম,জাককানইবি প্রতিনিধ 15 Oct, 21

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) বগুড়া জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন বগুড়া জেলা এসোসিয়েশন ২০২০-২১ বর্ষের কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে । এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ফোকলোর বিভাগের ২০১৬-১৭ সেশনের র্শিক্ষার্থী শাহীন কবির এবং সাধারণ সম্পাদক থিয়েটার অ্যান্ড পারফোম্যান্স স্ট্যাডিস বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী জনি কর্মকার।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সংগঠনটির সাবেক সভাপতি মো সমুদ্র প্রবাল ও সাধারণ সম্পাদক মো আরিফুল হক মিঠুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্ণাঙ্গ এই কমিটির অন্যান্য দায়িত্ব প্রাপ্ত সদস্যরা হলেন-
সহ- সভাপতিঃ আব্দুল করিম,আসাদ সরকার, আফসানা মিমি,আসিফ শুভ,শাকিল আহমেদ, আফসানা আক্তার,শোয়াইব হোসেন

যুগ্ম সাধারণ সম্পাদকঃ
মাহমুদুর রহমান সম্পদ,সুরাইয়া শবনম,বখতিয়ার আহমেদ, আহসান হাবীব, সালমান আজাদ

সাংগঠনিক সম্পাদকঃ গোলাম মোস্তফা, সুমন সরকার,আজিজুল ইসলাম,রবিউল ইসলাম,জেরিন তাসনিম প্রিয়া,মোজাহিদ হোসেন সজীব,জিনিয়া জাফরিন, জনি হাসান,সুরাইয়া স্মরণী,সৈকত আহমেদ, এ আর রাহাত,সাকিবুল হাসান, হুমাইরা ফেরদৌস

দপ্তর সম্পাদকঃ হাসান মাহমুদ সৈকত,অর্থ বিষয়ক সম্পাদকঃ কৌশিক আহমেদ শোভন
তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদকঃ আবির আল সাদ
প্রচার সম্পাদকঃ শেখ শাকিল আহমেদ
আইন বিষয়ক সম্পাদকঃ লতিফা বানু তানিয়া
সমাজসেবা বিষয়ক সম্পাদকঃ সুরমা হক
স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ ফজলে রাব্বী
গ্রন্থাগার বিষয়ক সম্পাদকঃ রুমানা রুহী
দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদকঃ সাদিয়া আফরিন
পরিবেশ বিষয়ক সম্পাদকঃ সাদিয়া ফেরদৌস অন্বেষা
শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদকঃ ইমতিয়াজ
আপ্যায়ন বিষয়ক সম্পাদকঃ জাফরিন হক তরু
ছাত্রী বিষয়ক সম্পাদকঃ চৈতী আফসিন
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকঃ ইফাত আরিন
সাহিত্য বিষয়ক সম্পাদকঃ লাবনী ইয়াসমিন হাসি
ক্রীড়া সম্পাদকঃ মিজানুর রহমান
উপদেষ্টা হিসেবে থাকছেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইন্জিনিয়ারিং বিভাগের তিনজন শিক্ষক- বিজয় কুমার কর্মকার, সহযোগী অধ্যাপক, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইন্জিনিয়ারিং বিভাগ, মোঃ মাহমুদুল হাসান,বিভাগীয় প্রধান,ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইন্জিনিয়ারিং বিভাগ, মাহবুবুর রহমান,সহকারী অধ্যাপক,ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইন্জিনিয়ারিং বিভাগ, নূরে আলম সিদ্দিকী, সহকারী অধ্যাপক, পপুলেশন সায়েন্স বিভাগ, মাহমুদুর রহমান ও শাকিল আহমেদ সহ আরও ৭ জন উপদেষ্টা।

বগুড়া জেলা থেকে আগত শিক্ষার্থীদের পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, আঞ্চলিকতাকে অন্তরে লালন, নতুন ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সেবা প্রদান, শিক্ষা এবং ক্যারিয়ার বিষয়ক আলোচনা, মাসিক মিটিংয়ের আয়োজন করা, বার্ষিক পূর্ণমিলনী, বার্ষিক ভ্রমণ , দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান সহ নানা ধরনের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে এই আঞ্চলিক সংগঠনটি ।