তরুণদের ব্র্যান্ড হিসেবে জনপ্রিয় হয়ে উঠছে দ্বীন কমার্স

  • 17 Oct
  • 11:02 PM

নিজস্ব প্রতিবেদক 17 Oct, 21

অনলাইনে কেনাকাটায় যেখানে ক্রেতা ভোগান্তি আর প্রতারণার ছড়াছড়ি সেখানে ক্রেতাদের ভিন্ন অভিজ্ঞতা দিচ্ছে দ্বীন কমার্স। বিজনেস টু কাস্টমার (B2C) মডেল নিয়ে ২০২০ সালের অক্টোবরে যাত্রা শুরু করা দ্বীন (Deen) মাত্র ১ বছরের মধ্যেই ক্রেতা সন্তুষ্টির তালিকায় স্থান করে নিয়েছে।

প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা সাহেদ জানান জানান, “দেশের ফ্যাশান মার্কেটে পণ্যের মূল্য আর পণ্যের কোয়ালিটির মধ্যে একটা বড় পার্থক্য রয়েছে। আর অনলাইনে বিশ্বস্ততার প্রশ্ন তো রয়েছেই। আমরা ইকমার্স ব্র্যান্ড হিসেবে এই জায়গায় একটা পরিবর্তন আনতে চেষ্টা করছি। কোয়ালিটি পোশাক সাধ্যের মধ্যে দ্রুততম সময়ে ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করছে দ্বীন কমার্স।

প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিনহাজুল আবেদিন বলেন, “আমরা বিজনেস মডেলে দু'টি বিষয় সামনে নিয়ে এসেছি। একটি ক্যাশ অন ডেলিভারি, যেখানে আমরা নিজেদের উৎপাদিত পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দিবো এবং ক্রেতা পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধ করবেন। পণ্য পছন্দ নাহলে ক্রেতার কোন ক্ষতি নেই। অন্যটি, যারা আমাদের নিয়মিত ক্রেতা তারা চাইলে পূর্বে মূল্য পরিশোধ করে পোশাক অর্ডার করছেন। সেক্ষেত্রে আমরা কোন ছাড় বা ডিসকাউন্ট রেখে পূর্বে মূল্য পরিশোধের ব্যাপারে উৎসাহিত করছি না। ক্রেতার কাছে আমাদের বিজনেস মডেল সহজে বোধগন্য এবং স্বচ্ছ।"

সহজে ঘরে বসেই মোবাইল কিংবা ল্যাপটপে অর্ডার করা যাবে দ্বীন (Deen) ব্র্যান্ডের পোশাক। অনলাইনে অর্ডার করার জন্য ভিজিট করতে হবে দ্বীনের অফিসিয়াল ওয়েবসাইট www.deencommerce.com .