খুকৃবিতে নীলদলের উদ্যোগে আয়োজিত ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং 'চেতনায় মুজিব' স্মরনীকার মোড়ক উন্মোচন

  • 20 May
  • 08:44 PM

নিজস্ব প্রতিবেদক 20 May, 22

নীল দল ( কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩), খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত ' ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও "চেতনায় মুজিব" স্মারক গ্রন্থের মোড়ক উম্মোচন 'অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. মো: শহীদুর রহমান খান। তিনি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেছেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য সাবেক কমিটির সম্মানিত সভাপতি ড. মো. আশিকুল আলম, সাধারণ সম্পাদক ড. মো. নজরুল ইসলাম সহ উক্ত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, বর্তমান কার্যনির্বাহী কমিটির সম্মানিত সভাপতি ড. মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ড. মেহেদী আলম সহ সকল নেতৃবৃন্দ এবং আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সম্মানিত সভাপতি ড. মো. তসলিম হোসেন, সাধারণ সম্পাদক ড. মো. এম এ হান্নান সহ অন্যান্য শিক্ষকবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. মো. নজরুল ইসলাম ও সঞ্চালনা করেন ড. মো. মেহেদী আলম।

উক্ত অনুষ্ঠানে সদ্য বিদায়ী কমিটির সকল সদস্যকে মাননীয় উপাচার্য সম্মাননা স্মারক প্রদান করেন এবং একই সঙ্গে নতুন কমিটির সদস্যবৃন্দ কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে নির্মিতব্য বঙ্গবন্ধু কর্ণারে নীল দল (কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩) কর্তৃক উপহারস্বরূপ বঙ্গবন্ধুর স্বরচিত আত্মজীবনী ও সংগ্রামী জীবনাদর্শের উপর রচিত বিভিন্ন গবেষণাধর্মী বই মাননীয় উপাচার্যের নিকট হস্তান্তর করা হয়।পরবর্তীতে তিনি সদ্য বিদায়ী কমিটি কর্তৃক প্রকাশিত "চেতনায় মুজিব" গ্রন্থের মোড়ক উম্মোচন করেন।

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

উক্ত অনুষ্ঠানকে সুন্দরভাবে সফল করার ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বর্তমান কার্যনির্বাহী কমিটি ৷