গোপালগঞ্জে মেয়র নির্বাচনে দলীয় ও জনসমর্থনে এগিয়ে শেখ রকিব

  • 28 May
  • 04:11 PM

নিজস্ব প্রতিবেদক 28 May, 22

বঙ্গবন্ধুর পুণ্য জন্মভূমি গোপালগঞ্জ সদর পৌরসভার আসন্ন মেয়র নির্বাচনে দলীয় এবং জনসমর্থনে এগিয়ে রয়েছেন বঙ্গবন্ধুর চাচাতো ভাই শেখ রকিব হোসেন। আওয়ামী লীগ সরকার গোপালগঞ্জ পৌরসভার মেয়র পদটি উন্মুক্ত করে দিলে নারিকেল গাছ প্রতীকে শেখ রকিবের পক্ষে উৎসব মুখর পরিবেশে প্রচার ও প্রচারণা চলমান রয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সংবাদ সম্মেলন করে শেখ রকিব হোসেনকে মেয়র প্রার্থী হিসেবে পূর্ণ সমর্থন জানিয়েছেন। ইতোমধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক এবং সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান শেখ রকিবের পক্ষে কাজ করতে দলের সকল অঙ্গ-সংগঠনকে নির্দেশ দিয়েছেন।

শেখ রকিব হোসেনের পক্ষে শত-সহস্র মানুষের মিছিল মিটিং, জনসভা, পথসভা অব্যাহত রয়েছে। মোটর সাইকেল শোডাউন, লিফলেট বিতরণ, পোস্টারিং এবং প্রচার ও প্রচারণায় মুখরিত হচ্ছে আগামী ১৫ জুন'২২ পৌর মেয়র নির্বাচনের কর্মযজ্ঞ।

গোপালগঞ্জ পৌরসভার সুশীল সমাজ, চাকুরীজীবি, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, ব্যবসায়ী, খেটে খাওয়া মানুষ সকলেই শেখ রকিব হোসেনকে মেয়র বিজয়ী করতে রাতদিন পরিশ্রম করছেন। শেখ পরিবারের সদস্য মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চাচা শেখ রকিব হোসেনের পক্ষে গোপালগঞ্জ সদর পৌরবাসী একযোগে কাজ করছে।

শেখ রকিব হোসেন এক বিবৃতিতে বলেন, আমার প্রিয় পৌরবাসী ইতোমধ্যে আপনারা আমাকে যে ভালোবাসা ও সর্মথন দিয়ে যাচ্ছেন তাতে আমি ধন্য ও কৃতজ্ঞ। আমার সততা, কর্ম দক্ষতা এবং আপনাদের দোয়ায় আগামীতে গোপালগঞ্জ পৌরসভাকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে চাই। অতীতের মত ভবিষ্যতেও আপনাদের ভালোবাসা ও দোয়া আমার পথ চলার প্রেরণা হয়ে থাকবে।

তিনি আরও বলেন, আল্লাহর অশেষ রহমতে আপনাদের সার্বিক সহায়তায় আমার চিন্তা-চেতনা ও সৃষ্টিশীল ধ্যান-ধারনা দিয়ে গোপালগঞ্জবাসীর উন্নয়ন বাস্তবায়নে আমি সর্বদা আপ্রাণ চেষ্টা করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন সুস্থ শরীরে আপনাদের নগন্য সেবক হিসেবে সারা জীবন কাজ করতে পারি। সকলের দোয়া, সহযোগিতা ও অনুপ্রেরণাই আমার শক্তি। আপনাদের ভালোবাসা, আন্তরিকতা আমার চলার পথে অনুপ্রেরণা যুগিয়েছে। আমার ভালোবাসা ও কৃতজ্ঞতা আপনাদের জন্য আজীবন থাকবে।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। মেয়র নির্বাচনে ১১জনের মধ্যে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা বদরুল আলম বদর, শেখ রকিব'কে সমর্থন দিয়ে প্রার্থী প্রত্যাহার করেন। জেলা আওয়ামী লীগ শেখ রকিব'কে সমর্থন দিয়ে নির্বাচনী কাজ শুরু করেছেন। শেখ রকিব মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দাদা এবং বঙ্গবন্ধুর চাচা শেখ মোশারফ হোসেন (খান সাহেব) এঁর ৪র্থ সন্তান। তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবক। এছাড়া তিনি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।