মুক্তি পেল 'বাপ্পা মজুমদার' এর নতুন মিউজিক ভিডিও পরিচালনা বিনি ইয়ামিন সিয়াম

  • 11 Oct
  • 01:40 PM

আদনান মেহমুদ সম্রাট 11 Oct, 21

গতকাল রাতে মুক্তি পেল বাপ্পা মজুমদারের নতুন গান " হে পাথর"। গানটিতে কন্ঠ ও সংগীত আয়োজন করছেন বাপ্পা মজুমদার নিজে। গানটির কথা লিখেছেন মহসিন মেহেদি।

গানটির ভিডিও তৈরি করেছেন তরুন নির্মাতা বিনি ইয়ামিন সিয়াম।। তিনি বর্তমানে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড মিডিয়া অনুষদে অধ্যয়নরত । গানটি প্রকাশ করা হয়েছে বাপ্পা মজুমদারের নিজস্ব লেভেল বিএমজ ওয়ার্ক স্টেশন এর ব্যানারে।

সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার এর সাথে নির্মাতা বিনি ইয়ামিন সিয়ামের এটাই প্রথম কাজ নয়। এর আগেও তাঁরা একসাথে কয়েকটি মিউজিক ভিডিও নিয়ে কাজ করেছেন। যার মদ্ধে উল্লেখযোগ্য ছিল নজরুল সঙ্গীত "মেঘের ও ডমরু" ।তিনি জানান, "এই মিউজিক ভিডিও টা শেষ করাটা ছিলো আমার জন্য একটা চ্যালেঞ্জ এর বিষয়। লোকডাউন এর কারনে এই মিউজিক ভিডিওটির শুটিং করতে পারে নাই। ইচ্ছা ছিলো ঈদে রিলিজ করানো কিন্তু সেটা সম্ভব হয়নাই। কিন্তু লোকডাউন শিথিল করার সাথে সাথে আমরা এর কাজ শুরু করে দিয়েছি। এরপর শুটিং শেষ করলাম আমরা। আর পূজার আগে রিলিজ করলাম। গানের কথা গুলো এতটা সত্য যে আমাদের চারপাশে আজ যাই হচ্ছে এই সভ্যতা আসলেই আমরা চাইনা আমরা চাই শান্তি এই পৃথিবীতে। ওইভাবে চিন্তা করে মিউজিক ভিডিও নির্মান করেছি। ধন্যবাদ বাপ্পা দা কে আমার উপর বরাবর এর মত ভরসা রাখেন। ধন্যবাদ গানটির ডিওপি পার্বত রায়হান সহ আমার প্রোডাকশন টিম। এবং বিশেষ ধন্যবাদ আমার মাতুয়াইল এলাকাবাসীকে।"