রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম স্বয়ংক্রিয়করণ বিষয়ক মতবিনিময় সভা

  • 04 Aug
  • 09:45 PM

মোঃ হাবিবুর রহমান, রবিবা প্রতিনিধি 04 Aug, 22

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম স্বয়ংক্রিয়করণ বিষয়ে বাংলাদেশের শীর্ষস্থানীয় সফটওয়্যার ফার্ম "অরেঞ্জ বিডি" এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম-এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম স্বয়ংক্রিয়করণ বিষয়ের অরেঞ্জ বিডির পক্ষ থেকে বিভিন্ন প্রস্তাবনা প্রদর্শন করা হয় এবং কিভাবে বিশ্ববিদ্যালয়ে এই প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এসময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ফখরুল ইসলাম, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক জনাব মোঃ গোলাম সরোয়ার, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের উপ-পরিচালক(চলতি দ্বায়িত্ব) জনাব মোঃ শিবলী মাহবুবসহ বিভিন্ন দপ্তর ও অফিস প্রধানগণ।

অরেঞ্জ বিডি-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিও জনাব মোঃ আশরাফুল কবির, পরিচালক জনাব মোঃ শামিম হোসাইন, বিজনেস এনালিস্ট (আইটি) জনাব মোঃ সোহান দেওয়ান ও জনাব মোঃ ইভানুল ইসলাম।