ডুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি তাইবুর রহমানের উপর অতর্কিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

  • 20 Mar
  • 03:15 PM

ডুয়েট প্রতিনিধি 20 Mar, 22

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ তাইবুর রহমানের উপর অতর্কিত হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২০ মার্চ) দুপুরে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়টির কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়টির মূল ফটকে গিয়ে মানববন্ধনের মাধ্যমে শেষ হয়।

উল্লেখ্য, গত ১৮ মার্চ অন্যায়ভাবে তার গ্রামের সরকারি বিদ্যালয়ের সরকারি সম্পত্তিতে কাঠ ও টিন দিয়ে অবৈধ বসত ঘর নির্মাণ করে একদল সন্ত্রাসী। ডুয়েট ছাত্রলীগ সভাপতি তাইবুর রহমান উপস্থিত থেকে অবৈধ ঘর নির্মাণ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন এবং ঘর অপসারণের দাবি জানায়। এতে সন্ত্রাসীরা ক্ষুব্ধ হয়ে উঠে এবং মিটিং ভেঙ্গে সভাকক্ষ থেকে বেরিয়ে যায়। সভাকক্ষ থেকে বের হওয়া মাত্রই পূর্ব পরিকল্পনা মোতাবেক বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সংগ্রামী সভাপতি মোঃ তাইবুর রহমানের উপর লোহার রড ও জিআই পাইপ এলোপাতাড়ি মারধর শুরু করে। আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা খুন ও জখমের ভয়-ভীতি দেখিয়ে পালিয়ে যায়।