বাউয়েটের ৭ম বর্ষপূর্তি উদযাপন

  • 16 Feb
  • 06:00 PM

সাফাত রহমান, বাউয়েট প্রতিনিধি 16 Feb, 22

গত ১৫ ফেব্রুয়ারী ২০২২ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ৭ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। জাতীয় পতাকাকে সালাম প্রদানের মাধ্যমে দিনের কর্মসূচী শুরু হয়।
স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত অনুষ্ঠানে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এবং রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) শেখ শামীম হোসেন।
এ সময়ে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, শেষ বর্ষের শিক্ষার্থীগণ, কর্মকর্তা ও কর্মচারীগণ। সকলের অংশ গ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালী বাউয়েট প্লাজা থেকে শুরু করে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার প্লাজায় ফিরে আসে। শান্তির প্রতীক শ্বেত কবুতর উড়ানো হয়। দোয়া ও মোনাজাতের পর সকলের মাঝে মিষ্টি বিতরণ মধ্যদিয়ে প্রথম পর্বের অনুষ্ঠান শেষ হয়।
দ্বিতীয় পর্বে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক শেখ তৌফিকুল ইসলামের সঞ্চালনায় বাউয়েট স্কাইলাইট হলে শিক্ষক, শিক্ষার্থীগণ, কর্মকর্তাদের অংশগ্রহণে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া বাউয়েট কেন্দ্রীয় মসজিদে দেশের সুখ, শান্তি ও সমৃদ্বি এবং বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর উন্নতির জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়।