দোলা পরিবহনের চাপায় বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর অকাল মৃত্যু

  • 27 Dec
  • 02:31 PM

বশেমুরবিপ্রবি প্রতিনিধি 27 Dec, 21

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার (২৭ ডিসেম্বর) আনুমানিক সাড়ে এগারোটার দিকে গোপালগঞ্জের ঘোনাপাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় নিহত শিক্ষার্থীর দুই আত্মীয়ও মারাত্মকভাবে আহত হয়েছে বলে জানা গেছে।


নিহত শুভ বশেমুরবিপ্রবি সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি বগুড়া জেলার কাহালু উপজেলার মৃত শামসুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘোনাপাড়ায় অবস্থিত শেখ রেহেনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে চলন্ত ভ্যানের চাকা খুলে যাওয়ায় পেছন থেকে অনিয়ন্ত্রিত দোলা পরিবহনের একটা বাস শুভকে পিষে দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে নিহত শিক্ষার্থী শুভর সাথে থাকা অপর দুইজন গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের দুজনের অবস্থাও আশংকাজনক।

এবিষয়ে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক শাহ মোহাম্মদ মনজুরুল কবির জানান, আমি শিক্ষার্থীকে ইসিজি সহ কয়েকটি টেস্ট করেছি এবং ধারণা করা হচ্ছে শুভকে এখানে আনার ২০ মিনিট আগে মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, এটা যেহেতু দূর্ঘটনাজনিত মৃত্যু। এবিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।