গোপালগঞ্জে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র মেয়র প্রার্থী শেখ রকিব'কে সমর্থন দিয়ে জেলা আওয়ামী লীগ নেতার প্রার্থী প্রত্যাহার

  • 25 May
  • 08:38 PM

নিজস্ব প্রতিবেদক 25 May, 22

আসন্ন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২২'এ মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন এর নির্বাচনী দিকনির্দেশনা মূলক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মত বিনিময় সভায় বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে আসন্ন মেয়র নির্বাচনে নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা প্রচার সম্পাদক জনাব বদরুল আলম বদর। সোমবার (২৫ মে) বিকালে গোপালগঞ্জ সদরে অবস্থিত শেখ রকিব হোসেনের নিজ বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে সমর্থন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় ও সমর্থন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকু। এছাড়াও গোপালগঞ্জ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এমনটাই নিশ্চিত করেছেন শেখ রকিব হোসেনের নির্বাচনী মনিটরিং প্রধান জনাব মামুন।

মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দেয়া অপর মেয়র প্রার্থী বদরুল আলম বদর বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য আজীবন সংগ্রাম করে জীবনকে বিলিয়ে দিয়েছেন। শেখ পরিবারের রক্তে মিশে আছে মানুষকে সেবার অদম্য আগ্রহ ও ইচ্ছা। বঙ্গবন্ধুর ভাই শেখ রকিব হোসেন চাচা নিজেই একজন বিশিষ্ট সমাজসেবক এবং জনবান্ধব ব্যক্তিত্ব। যেহেতু গোপালগঞ্জ পৌরসভায় মেয়র নির্বাচনে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র মানুষকে খেদমত করতে প্রার্থী হয়েছে। সেখানে আমি বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্রকে সমর্থন দিয়ে মেয়র প্রার্থীতা প্রত্যাহার করে নিলাম।

আওয়ামী লীগ নেতা বদরুল আলম বদর দল-মত-নির্বিশেষে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ রকিব হোসেন চাচাকে আসন্ন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত করতে সকলকে ভোট দেওয়ার আহবান করেন।

বঙ্গবন্ধুর ভাই শেখ রকিব হোসেন বলেন, আমার ভাই বঙ্গবন্ধু দেশ ও জাতির মুক্তি ও উন্নয়নে আমৃত্যু কাজ করেছেন। আপনাদের সমর্থন ও দোয়ায় মহান সৃষ্টিকর্তা আমাকে মেয়র বিজয়ী করলে বঙ্গবন্ধুর সোনার বাংলার পবিত্র ভূমি গোপালগঞ্জ পৌরসভার উন্নয়নে নিজেকে বিলিয়ে দেবো। এই মাটির সাথে মিশে আছে আমাদের আত্মা, আমাদেরই বঙ্গবন্ধুর মাথার ঘাম ও রক্ত। এই পুণ্য ভূমির উন্নয়নে এবং মানুষের খেদমতে আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করতে সকলকে অনুরোধ করছি।

উল্লেখ্য, শেখ রকিব হোসেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দাদা এবং বঙ্গবন্ধুর চাচা শেখ মোশারফ হোসেন (খান সাহেব) এর বড় ছেলে। শেখ রকিব বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি প্রাক্তন চেয়ারম্যান এবং আজীবন সদস্য। এছাড়াও তিনি সোনার বাংলা ইন্সুরেন্স লি:- এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ ইন্সুরেন্সের নির্বাচিত সভাপতি এবং গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।