ডিআইইউ পার্মানেন্ট ক্যাম্পাস শাখার ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা

  • 28 Mar
  • 09:58 PM

মোঃ আহিনুর ইসলাম খান,ডিআইইউ প্রতিনিধি 28 Mar, 22

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাতারকুল বাড্ডা পারমানেন্ট কেম্পাস শাখার ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।
নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন
বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২৩ তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হক সাগর ও সহ-সভাপতি হয়েছে ২৯তম ব্যাচের ওবায়দুল হক রিমন ও ৩০ তম ব্যাচের মুনালিসা মুন ।

সাধারণ সম্পাদক হয়েছেন ফার্মেসি বিভাগের আবু বকর সিদ্দিক খান ও যুগ্ম-সাধারণ সম্পাদক নাইম মাহমুদ ফার্মাসি বিভাগ ও আদিবা মেহনাজ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং সাংগঠনিক সম্পাদক হয়েছে ইংরেজি বিভাগের শিক্ষার্থী সজিব হাসান ।
আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন তারা।


রবিবার (২৭ মার্চ) ডিআইইউ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসনাইম ইমতিয়াজ ও সাধারণ সম্পাদক লিমন সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।


নতুন কমিটির সভাপতি নাজমুল হক সাগর বলেন “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র সাতারকুল বাড্ডা পারমানেন্ট ক্যাম্পাস শাখা কে সুগঠিত করতে চাই।
বাংলাদেশ ছাত্রলীগের খাঁটি হিসেবে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাতারকুল বাড্ডা পারমানেন্ট ক্যাম্পাস কে তৈরী করতে চাই। মাদক ও সন্ত্রাস মুক্ত ক্যাম্পাস গঠনে সকলের সহযোগিতা চাই।


উল্লেখ্য, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাত সদস্যবিশিষ্ট নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সেই সাথে আগামি ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।