নানা আয়োজনে কুবিতে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • 04 Jan
  • 09:50 PM

মাহমুদুল হাসান নয়ন, কুবি প্রতিনিধি 04 Jan, 22

নানা আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শাখা ছাত্রলীগ। মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে সাতটায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনটি উদযাপন শুরু হয়।

এরপর সকাল সাড়ে আটটায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা, সকাল নয়টায় কেক কাটা এবং সকাল দশটায় আনন্দ শোভাযাত্রা হয়।

এ সময় ছাত্রলীগের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সহ সভাপতি হাসান বিদ্যুৎ এবং বিশ্ববিদ্যালয়ের চার হলের বিভিন্ন নেতৃবৃন্দ ও বিভিন্ন অনুষদের নেতৃবৃন্দ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, উপ-উপাচার্য ড. হুমায়ূন কবির, কোষাধ্যক্ষ ড. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. আবু তাহের, প্রক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, অধ্যাপক ড. শামীমুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী ও সাধারণ সম্পাদক মোকাদ্দেস-উল-ইসলাম, ছাত্র উপদেষ্টা ড. হাবীবুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা।

উল্লেখ্য, কুবি শাখা ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের উদ্দেশ্যে ৫ জানুয়ারি সকাল সাড়ে এগারো টায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে প্রজেক্টরের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের অনুষ্ঠিতব্য আলোচনা সভায় অংশগ্রহণ এবং ৬ জানুয়ারি সকাল ১১ টায় পথশিশুদের মাঝে খাবার বিতরন ও বিকাল ৩ টায় বৃক্ষরোপন কর্মসূচিরও আয়োজন করেছে।