ছোট্ট স্বপ্নের নেতৃত্বে মেহেদী-মুসা

  • 12 Mar
  • 08:06 PM

এস আহমেদ ফাহিম, নিজস্ব প্রতিবেদক 12 Mar, 22

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট স্বপ্নের ৮ম কার্যনির্বাহী কমিটিতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের শিক্ষার্থী এস. এম মেহেদী হাসান বাবু ও সাধারণ সম্পাদক হয়েছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবু মুসা।

আজ(১২ মার্চ) সংগঠনটির ৭ম কার্যনির্বাহী কমিটির বিদায় ও নতুন কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নতুন কমিটির ঘোষণা করা হয়েছে।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.এম উসমান গনি তালুকদার।উপাচার্য
তার বক্তব্যে ছোট্ট স্বপ্নকে মানবিক এবং ব্যতিক্রমী হিসেবে সংগঠন হিসেবে উল্লেখ করেন।করোনাকালীন সময়েও এতো ঝুঁকি নিয়েও ছোট্ট স্বপ্ন যেভাবে ত্রাণ, খাদ্য সামগ্রী,শীত বস্ত্র বিতরণ করেছেন তার ভূয়সী প্রশংসা করেন।

এসময় আরো বক্তব্য প্রদান করেন ছোট্ট স্বপ্নের আহবায়ক ড.সুলতানা রাজিয়া।তিনি তার বক্তব্যে ছোট্ট স্বপ্নের উত্তরোত্তর সাফল্য এবং উন্নতি কামনা করেন।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোট্ট স্বপ্নের মডারেটর ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোঃ আরিফুল ইসলাম, নুজহাত তাসনিম আমিন, রাবিতা রেজওয়ানা। অনুষ্ঠান শেষে সদস্যদের মাঝে স্মারক ও সনদ প্রদান করা হয়।

উল্লেখ্য , ২০১৫ সালের ১৮ এপ্রিল পথচলা শুরু করে ছোট্ট স্বপ্ন। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি সুবিধা বঞ্চিত ও পথ শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছে।করোনাকালীন সময়েও ত্রাণ, খাদ্য সামগ্রী,শীত বস্ত্র বিতরণ করেছেন ছোট্ট স্বপ্নের সদস্যরা।