চবি লক্ষ্মীপুর জেলা স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে জাহিদ-নাইম।

  • 08 Mar
  • 10:22 PM

চবি প্রতিনিধি 08 Mar, 22

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) লক্ষ্মীপুর জেলা স্টুডেন্টস এসোসিয়েশন ২০২১-২২ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। গত শুক্রবার ৪ঠা মার্চ সংগঠনটির বার্ষিক বনভোজনে নতুন কমিটি নির্বাচিত করা হয়।
এতে সভাপতি হিসেবে চবির ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে রসায়ন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশরাফুল আলম নাইম এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মোহাম্মদ ইস্রাফিল নির্বাচিত হয়েছেন।

নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ জাহিদ হোসেন তার অনুভূতি ব্যক্ত করে বলেন, 'লক্ষ্মীপুর জেলা স্টুডেন্টস এসোসিয়েশনকে আমি মনেপ্রাণে ধারণ করি!সেইজন্য কখনো কি পদে আছি বা ছিলাম সেটা নিয়ে চিন্তা করি নি!সবসময় এসোসিয়েশনে এক্টিভ থেকে কাজ করে আসছি!আমি চেষ্টা করবো আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার।এসোসিয়েশনকে আমি সবাইকে সাথে নিয়ে নতুন করে সাজাবো।এমন কিছু করে দিয়ে যেতে চাই যা অতীতে কেউ করে নাই।

সাধারণ সম্পাদক আশরাফুল আলম নাইম বলেন, 'প্রথম বর্ষ থেকেই এই সংগঠনের প্রতিটি কাজে যুক্ত ছিলাম। তাই সব সমস্যা, সম্ভাবনা আমার জানা। এখন সর্বোচ্চ পর্যায়ে দায়িত্ব পেয়ে সংগঠনের সুনাম আরো বৃদ্ধি করতে কাজ করবো।'

উল্লেখ্য যে, প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লক্ষ্মীপুরের শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে। পাশাপাশি ভর্তি-ইচ্ছু শিক্ষার্থীদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে।