জাতীয় স্মৃতিসৌধ এলাকায় নিটারের ইফতার ও ঈদ উপহার বিতরণ।

  • 24 Apr
  • 02:13 PM

রুবেল আকন্দ, নিটার প্রতিনিধি 24 Apr, 22

সাভারের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) এর কাজী নজরুল ইসলাম থিয়েটার এর পক্ষ হতে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার বিতরণ করেছে সংগঠনটির স্বেচ্ছাসেবক টিম।


২৩ এপ্রিল, ২০২২ রোজ শনিবার বিকেলে সাভারের জাতীয় স্মৃতিসৌধ এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে স্বেচ্ছাসেবক টিমের সাথে অংশগ্রহণ করেন নিটারের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের প্রভাষক জনাব নুরুন্নবী।


শিক্ষার্থীদের নিজেদের অর্থায়নে দুঃস্থদের মুখে হাসি ফোটাতে এমন উদ্যোগ উল্লেখ করে সংগঠনটির সেচ্ছাসেবকরা বলেন, দরিদ্র মানুষকে সহয়তা করায় তাদের এই উদ্যোগের মূল উদ্দেশ্য। নিটারের বর্তমান এবং প্রাক্তন শিক্ষার্থীদের সহয়তায় এই কর্মসূচির আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবক টিমের সদস্য'রা মনে করেন ইনস্টিটিউট এর প্রশাসন সুনজর দিলে থিয়েটার তার প্রাণ ফিরে পাবে সেই সাথে এরকম কার্যক্রম গুলো আরো বৃহৎ পরিসরে আয়োজন করা সম্ভব হবে।


ইতিমধ্যে কাজী নজরুল ইসলাম থিয়েটারের পক্ষ থেকে গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে এবং ক্যাম্পাস গেইট সংলগ্ন স্থাপন করা হয়েছে “মানবতার দেয়াল” যেখান থেকে গরীব দুস্থ ও অসহায় মানুষেরা তাদের প্রয়োজনীয় বস্ত্র সংগ্রহ করতে পারবে।