বাউয়েট ক্যাম্পাসে ‘আই ট্রিপলই দিবস ২০২১’ উদযাপন

  • 05 Oct
  • 06:28 PM

সাফাত রহমান, বাউয়েট প্রতিনিধি 05 Oct, 21

গত ৫ অক্টোবর ২০২১ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে আই-ট্রিপলই বাউয়েট ব্রাঞ্চ ‘আই-ইইই দিবস-২০২১’ উদযাপন উপলক্ষে র‌্যালির আয়োজন করে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

দিবসটির প্রতিপাদ্য বিষয় ছিল ‘লিভারেজিং টেকনোলজি ফর এ বেটার টুমোরো’। দিবসটি উদযাপন উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সকালে শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যলি ক্যাম্পাসের প্লাজা থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার প্লাজায় ফিরে আসে। দিবসটিকে স্মরণীয় করে রাখার জন্য উপস্থিত অতিথিবৃন্দ কেক কাটেন এবং সবাইকে বিতরণ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি, রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) শেখ শামীম হোসেন, বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগের প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীগণ।

প্রধান অতিথি বলেন, ‘সারা বিশ্বের মতো বাউয়েট ক্যাম্পাসে অক্টোবর মাসের প্রথম মঙ্গলবার এ দিবসটি উদযাপন করা হয়েছে। এই দিবসটিকে ভবিষ্যতে আরো উৎসবমুখর পরিবেশে উদযাপনের জন্য সব রকমের সহায়তা প্রদান করা হবে।’

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইইই বিভাগের সিনিয়ার প্রভাষক ও আই-ট্রিপলই বাউয়েট ব্রাঞ্চ কাউন্সিলর মোঃ আব্দুল আল আজমাইন। অনুষ্ঠানের শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এ অনুষ্ঠানের জন্য সকলকে ধন্যবাদ জানান।